ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

প্রাক্তনের সঙ্গ ছাড়তে পারছেন না অভিনেতা!  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৪, ৩১ জুলাই ২০১৮

ছোটবেলার বন্ধু থেকে বিয়ে। কিন্তু, বিয়ের পর দুই সন্তানের জন্মের পরই বিচ্ছেদ। আর বিচ্ছেদের পর নতুন করে আর বিয়ের পিঁড়িতে বসছেন না হৃত্বিক রোশন। প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে হৃত্বিক আবার নতুন করে গাঁটছড়া বাঁধবেন বলে যে গুঞ্জন ছড়ায়, তাকে এক প্রকার নস্যাতই করে দেন বলিউড অভিনেতা। শোনা যাচ্ছে, এই মুহূর্তে হৃত্বিক এবং সুজান, দু’জনই ‘হ্যাপিলি সিঙ্গল’। তাই নতুন করে আর কেউ বিয়ের বাঁধনে বাঁধা পড়বেন না বলেও জানা গিয়েছে হৃত্বিক রোশনের ঘনিষ্ঠ সূত্রের তরফ থেকে।  

নতুন করে আর বিয়ে করবেন না বলে হৃত্বিক যতই তাঁর ঘনিষ্ঠ মহলে দাবি করুন না কেন, সুজানের সঙ্গে কিন্তু প্রায়শই দেখা যাচ্ছে বলিউড অভিনেতাকে। রবিবার রাতে হৃত্বিকের সঙ্গে ‘মুভি ডেট’-এ বের হন সুজান খান। সঙ্গে হৃত্বিক, সুজানের দুই ছেলে রেহান এবং রিদানকেও দেখা যায়। মুম্বইয়েরই একটি মাল্টিপ্লেক্সে হৃত্বিকের সঙ্গে তাঁর পার্ক্তন স্ত্রী-কে দেখা যায়।

হৃত্বিক কিংবা সুজান পাপারাত্জিকে দেখে সেভাবে পোজ না দিলেও, পেজ থ্রি-র পাতা সরগরম হয়ে ওঠে বলিউডের এক সময়ের এই ‘হট’ জুটিকে একসঙ্গে দেখে। দেখুন সেই ছবি..

এদিকে হৃত্বিক রোশন বর্তমানে ‘সুপার থার্টি’-র শুটিং নিয়ে ব্যস্ত। এই সিনেমায় বলিউড অভিনেতাকে একজন গণিতবিদের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ‘সুপার থার্টি’-র শুটিংয়ের মাঝেই দুই ছেলেকে নিয়ে ইউরোপ ভ্রমণে বেড়িয়ে পড়েন হৃত্বিক রোশন। কখনও তাঁদের দেখা যায় সুইতজারল্যান্ডের কোনও গিরিখাতে, আবার কখনও তাঁদের লন্ডনে একসঙ্গে দেখা যায়। আবার মালদ্বীপেও ছেলেদের নিয়ে বেড়াতে যান হৃত্বিক রোশন। সবখান থেকে ফেরার সময় মুম্বই বিমানবন্দরে সুজানের সঙ্গে একফ্রেমে ধরা পড়েন হৃত্বিক।

অন্যদিকে হৃত্বিক, সুজানের সম্পর্ক যখন আবার নতুন করে অন্য মাত্রা নিতে শুরু করেছে, সেই সময় বিচ্ছেদের পথে অর্জুন রামপাল এবং মেহর জেসিয়া। শোনা যাচ্ছে, দীর্ঘ ১২ বছরের সম্পর্ক ভেঙে এবার অর্জুনের ঘর ছেড়ে বেরিয়ে গিয়েছেন মেহর। কিন্তু, কী কারণে অর্জুনের সঙ্গে মেহরের বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

যদিও, বি টাউনের গুঞ্জন, হৃত্বিকের সঙ্গে সুজানের বিচ্ছেদের পর অভিনেতার প্রাক্তন স্ত্রীর সঙ্গে নাকি আরও বেশি করে সখ্যতা বেড়ে যায় অর্জুন রামপালের। আর সেই কারণেই দীর্ঘদিনের সংসার ছেড়ে এবার বেরিয়ে এসেছেন মেহর। জিনিউজ

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি